প্রিয়তমার কাছে চিঠি -৯

MS ISLAM _ BDTutorials2
0


আসসালামু আলাইকুম,

জীবন,
আমার জান, আমার নতুন জীবন, আমার স্বপ্ন,  আমার আশা, আমার বেঁচে থাকার প্রেরণা, তোমায় পেয়ে আমি আমার নতুন জীবন পেয়েছি। আমার জান তুমি বলেছো আমায় না পেলে তুমি বাঁচবে না। সত্যিই জান আমার, একটা ছেলের জীবনে তার প্রিয় মানুষটির কাছ থেকে আর কি পেতে পারে!

জীবন,
আমার জান, তোমার এমন প্রতিশ্রুতিতে আমি আনন্দে  বাকরুদ্ধ হয়ে যাই, সুখে আমি ভাষা হারিয়ে ফেলি। তোমার মত এমন রূপবতী, এমন গুণবতী নারীর ভালবাসা পেয়ে আমার আনন্দ অশ্রু ঝরে, আমি স্বর্গ সুখে উন্মাদ হয়ে যাই, আমি সুখে পাগল হয়ে যাই।

জীবন,
আমার জান, আমার চাঁদের কনা, আমার মিষ্টি হাসি, আমার কলিজার টুকরা, আমার হীরার টুকরা, আমার জান্নাতী হুর, তোমার ভালবাসার প্রতিদান আমি কিভাবে দিবো? জানি না কিভাবে দিবো? কারণ, আমার মনে হয় সারা জীবন তোমার চরণ দাস হয়ে থাকলেও তোমার ভালবাসার প্রতিদান দেয়া হবে না।

জীবন,
আমার হীরার টুকরা, তুমি নিশ্চিত থেকো, তোমার ভালবাসার যোগ্য প্রতিদান দেবার জন্য আমি প্রস্তুত। আল্লাকে স্বাক্ষী রেখে, তোমাকে আমার স্ত্রী করে নিলাম, তোমাকে আমার জীবন সঙ্গীনীর অধিকার দিলাম। এই অধিকারের বলে তুমি যে কোন সময় আমার কাছে আসবে। এখন স্বামী-স্ত্রী হতে সমাজের যে আনুষ্ঠানিক নিয়ম এটা করতে একটু সময় লাগবে। এ পর্যন্ত জান আমার, তোমার কাছে সময় চাইছি। এর আগেই যদি আমার মরন হয় জান আমায় ক্ষমা করে দিও, তবে জান জেনে রেখো তোমার আমার ভালবাসা স্বর্গীয় ভালবাসা, এর কোন মরণ নেই, এ জগতে তো হবেই, জান্নাতেও তুমি আমার জান্নাতী সাথী হবে।

জীবন
আমার জান, তুমি যেমন আমাকে ছাড়া বাঁচতে চাও না, আমিও তোমাকে ছাড়া বাঁচতে চাই না। তোমার এ ভালোবাসার প্রতিদান কিভাবে দিতে পারি?

জীবন,
জান আমার আমি তোমার যোগ্য সেক্স পার্টনার, যোগ্য স্বামী হিসেবে পরিপূর্ণ সুখে ভরিয়ে দিয়ে প্রমাণ করবোই করবো, আমি তোমার যোগ্য প্রেম, যোগ্য ভালবাসা, যোগ্য হিরো এবং তোমার যোগ্য প্রাণের স্বামী।

ইতি
তোমার প্রেম, তোমার ভালবাসা,
তোমার প্রাণের স্বামী
শাহীদ
                 

Post a Comment

0Comments
Post a Comment (0)